ক্রঃ নং |
কাঙ্খিত সেবার বিষয় |
সংক্ষিপ্ত বিবরণ |
প্রাথমিক যোগাযোগ কেন্দ্র |
১ |
নতুন সংযোগ |
সরকারি বরাদ্দ সাপেক্ষে লাইন নির্মান অথবা বিদ্যমান লাইন থেকে ক্ষুদ্র সম্প্রসারণ। বিস্তারিতঃ সিটিজেন চার্টার |
সদস্য সেবা বিভাগ |
২ |
বিদ্যুৎ বিল |
বিদ্যুৎ বিল হারিয়ে গেলে/ বিদ্যুৎ বিল না পেলে / বিদ্যুৎ বিলের পরিমান কম বা বেশী হইলে পূর্ববর্তী মাসের যে কোন একটি বিলের কপি নিয়া এক অবস্থানের সেবা অথবা অর্থ বিভাগের (বিলিং শাখা) সহিত যোগাযোগ করিতে হইবে। |
এক অবস্থানের সেবা / অর্থ বিভাগ |
৩ |
বৈদ্যুতিক লাইনের ত্রুটি সম্পর্কিত অভিযোগ |
বৈদ্যুতিক লাইনের ত্রুটির কারনে বিদ্যুৎ না পেলে / তার ছিড়ে গেলে / মিটার পুড়ে গেলে / অন্যকোন সমস্যা দেখা দিলে নিকটস্থ অভিযোগ কেন্দ্রের সহিত যোগাযোগ করিতে হবে। |
নিকস্থ অভিযোগ কেন্দ্র |
৪ |
ঘরের অভ্যন্তরে বৈদ্যুতিক ত্রুটি সম্পর্কিত অভিযোগ |
ঘরের অভ্যন্তরিন বৈদ্যুতিক ত্রুটি পরিলক্ষিত হলে স্থানীয় ভিলেজ ইলেবট্রিশিয়ান এর সহিত যোগাযোগ করতে হবে। |
নিকটস্থ / স্থানীয় ভিলেজ ইলেকট্রিশিয়ান |
৫ |
বিদ্যুৎ বিল পরিশোধ |
আপনার নিকটস্থ বিদ্যুৎ বিলের অর্থ আদায়কারী ব্যাংক শাখা ও পল্লী বিদ্যুৎ সমিতির ক্যাশ শাখায় সাপ্তাহিক ছুটি ও সরকারি ছুটির দিন ব্যতীত অন্যান্য কার্যদিবসে নির্ধারিত সময়ের মধ্যে বিদ্যুৎ বিল পরিশোধ করা যাবে। |
বিদ্যুৎ বিলের অর্থ আদায়কারী ব্যাংক শাখা ও সমিতির ক্যাশ শাখা |
৬ |
পুনঃ সংযোগ |
যে কোন কারনে আপনার বিচ্ছিন্নকৃত সংযোগ-এ পুনঃ সংযোগ গ্রহন করিতে হলে সমিতির যাবতীয় পাওনা পরিশোধ সাপেক্ষে পুনঃ সংযোগ গ্রহন করা যাবে। |
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস